রাজশাহী জেলা আ.লীগ শুরুতেই ভাঙনের সুর

Print

রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন হলো গত রবিবার। এর মধ্যদিয়ে এসেছে নতুন নেতৃত্ব। কিন্তু তাদের যাত্রার শুরুতেই বেজে উঠেছে ভাঙনের সুর। রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে জেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের কার্যালয়টিও আর থাকছে না। সম্মেলনের দুই দিনের মধ্যেই নতুন কোনো জায়গায় জেলা আওয়ামী লীগের কার্যালয় করার কথাবার্তা উঠেছে।

এদিকে নতুন কমিটির সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক কাজী আবদুল ওয়াদুদ দারা মঙ্গলবার জেলার প্রতিটি উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে সভা করেছেন। কিন্তু লক্ষ্মীপুর মোড়ের দলীয় কার্যালয়ে এই সভা হয়নি। পবা উপজেলার নওহাটায় নতুন কমিটির ২ নম্বর যুগ্ম সম্পাদক ও রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিনের কার্যালয়ে এ সভা হয়।

সভায় রাজশাহীর সব দলীয় সংসদ সদস্যকেও উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছিল। সভায় এমপি আয়েন উদ্দিন ছাড়াও ছিলেন রাজশাহী-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী এবং রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি মুনসুর রহমান। রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি এনামুল হক নিজে উপস্থিত না থেকে তার একজন প্রতিনিধি পাঠিয়েছিলেন। রাজশাহী-৬ আসনের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সভায় উপস্থিত ছিলেন না। সভায় নানা বিষয়ে আলোচনা হয়।

সভায় উপস্থিত ছিলেন- এমন একাধিক সূত্র জানায়, আলোচনার প্রধান বিষয় ছিল দলের আসন্ন জাতীয় সম্মেলনের জন্য কাউন্সিলর প্রস্তুত। সভায় জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক কাজী আবদুল ওয়াদুদ দারা নেতাদের কেন্দ্র থেকে পাঠানো একটি চিঠি দেখান। চিঠিটি তার নামেই লেখা। এই চিঠিতে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের জন্য জেলার প্রতি ২৫ হাজার মানুষের জন্য একজন করে কাউন্সিলর প্রস্তুত করে তালিকা পাঠাতে বলা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 107 বার)


Print
এই পাতার আরও সংবাদ