লাখ টাকায় নকল ফোন পেলেন ইঞ্জিনিয়ার

Print

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ‘আইফোন ১১ প্রো’ অর্ডার করেছিলেন ভারতের বেঙ্গালুরুর ইঞ্জিনিয়ার রজনীকান্ত কুশওয়া। ফোনটি পাওয়ার আগেই দিয়েছিলেন ১ লাখ ১২ হাজার ১৪ টাকা। এত টাকা খরচ করেও তিনি পেয়েছেন একটি নকল ফোন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন’র প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ‘আইফোন ১১ প্রো’ মডেলের ফোনটি কিনতে অনলাইনে অর্ডার করেন ইঞ্জিনিয়ার রজনীকান্ত কুশওয়া। বর্তমানে আইফোনের সবচেয়ে দামি মডেল এটি। পেমেন্টও দিয়েছিলেন অনলাইনেই। অফারের পর ফোনটি কিনতে তার খরচ হয়েছিল ১ লাখ ১২ হাজার ১৪ টাকা।

জানা গেছে, রজনীকান্ত যে ফোনটি হাতে পেয়েছিলেন, সেটি আসলে অন্য মডেলের। সেটি যাতে ‘আইফোন ১১ প্রো’র মতো দেখতে লাগে, তার জন্য ব্যাক সাইডে তিন ক্যামেরাওয়ালা একটি স্টিকার লাগানো হয়। সেই নকল ফোনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন ওই ইঞ্জিনিয়ার। ফোনটি ভালো করে দেখলেই বিষয়টি স্পষ্ট হয়ে যায়।

ক্ষোভ প্রকাশ করে ইঞ্জিনিয়ার রজনীকান্ত কুশওয়া জানান, তিনি শুধু নকল ফোন পেয়েছেন এমনটাই নয়, এটি আইওএস মডেলও নয়। এতে অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে।

তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের পক্ষ থেকে জানানো হয়েছে, রজনীকান্তের ফোনটি দ্রুত পরিবর্তন করে দেওয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ