শাজাহান খানকে নিয়ে নিক্সন চৌধুরীর বক্তব্য ভাইরাল

Print

এমপি শাজাহান খানকে নিয়ে নিক্সন চৌধুরীর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে মাদারীপুরে শাজাহান খানের সমর্থকদের প্রতিবাদ মিছিল ও স্লোগানে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা চলাকালে হট্টগোল হয়।

জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলন সফল করার লক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা বসেছিল শহরের পুরান বাজার প্রধান সড়কের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে।

সভায় জেলা আওয়ামী লীগের শিবচর উপজেলার কার্যনির্বাহী সদস্য ব্যতীত সদর, রাজৈর ও কালকিনি উপজেলার সব সদস্য মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান ও সংরক্ষিত আসনের এমপি তাহমিনা সিদ্দিকী উপস্থিত ছিলেন।

ভেতরে সভা চলছিল। এমন সময় অফিসের বাইরে হঠাৎ হট্টগোল শুরু হয়। সভার কার্যক্রম বন্ধ করে সব সদস্য উৎসুক হয়ে অফিসের দরজা খোলা হলে হট্টগোল দেখতে পান। মিছিল করছে এমপি শাজাহান খানের সমর্থক গোষ্ঠী। তাদের মুখে স্লোগান ‘শাজাহান তুমি এগিয়ে চল আমরা আছি তোমার সাথে’, ‘নিক্সন চৌধুরীর চামড়া, তুলে নেব আমরা’, ‘শাজাহান খানের ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ইত্যাদি।

পরে জানা গেল, সম্প্রতি ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তার নির্বাচনী এলাকার এক সভায় মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান সম্পর্কে কটূক্তি করে বক্তব্য দেন। তার বক্তব্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এর প্রতিবাদে এমপি শাজাহান খানের সমর্থকরা মিছিল করে প্রতিবাদ জানান। পরে জেলা আওয়ামী লীগের নেতারা তাদের নিবৃত্ত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 104 বার)


Print
এই পাতার আরও সংবাদ