শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে এসএ গেমসে বাংলাদেশের শুভসূচনা

Print

 

দক্ষিণ এশিয়ান (এসএ) গেমসে নিজেদের প্রথম ম্যাচে আজ শ্রীলঙ্কা নারী দলের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ নারী ক্রিকেট দল। টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২২ রান করে শ্রীলঙ্কা। ১২৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। ৮ রান করেই ফিরেন মুর্শিদা।

এরপর দারুণ জুটি গড়েন আয়েশা ও সানজিদা। তবে ২৯ রানে আয়েশা ফিরে গেলে সেই জুটি ভাঙে। অন্যদিকে ৬ রান করে ফিরেন নিগার। তবে হাফসেঞ্চুরির দেখা পান সানজিদা। ৪৪ বলে ৮ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

তার সঙ্গে দলকে জয়ের পথে এগিয়ে নেন ফারজানা। শেষ পর্যন্ত ১৮.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ। সানিজদা ৫১ ও ফারজানা ২৩ রানে অপরাজিত ছিলেন।

এর আগে লঙ্কানদের হয়ে ৫৬ রান করেন উমেশা। এছাড়াও সামারা ৩৩, সন্দীপনী ১২ রান করেন। বাংলাদেশের হয়ে নাহিদা ৩২ রান খরচ করে ৪টি উইকেট শিকার করেন। ২২ রান খরচ ১টি উইকেট শিকার করেন জাহানারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ