সবাই দেখে মুরগি, আড়ালে রমরমা অন্য কারবার

Print

রাজধানীর ভাটারা থানাধীন যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে ১১ হাজার ৬শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১ এর একটি দল যমুনা ফিউচার পার্কের সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-১ এর একটি দল। আটক ব্যক্তির নাম মো. নাজমুল আলম (৩২)। তিনি কক্সবাজারের রামু উপজেলার দেচুয়া পালংয়ের নুরুল কবিরের ছেলে।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্ণেল মো. সারওয়ার বিন কাশেম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক নাজমুল একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকায় নদী পথে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মিয়ানমার হতে ইয়াবার চালান নিয়ে আসে। পরবর্তীতে ইয়াবার চালানগুলো বিভিন্ন পরিবহনে করে রাজধানী ঢাকাসহ সারা দেশে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।

নাজমুল জিজ্ঞাসাবাদে আরও জানান, তিনি একজন পোল্ট্রি মুরগির খামারি। খামার পরিচালনার পাশাপাশি মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত তিনি। দীর্ঘদিন ধরে বিভিন্ন পরিবহনে বিশেষ কৌশলে মাদকের চালান রাজধানী ঢাকায় নিয়ে আসছেন নাজমুল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ