সাংবাদিকদের দোষ দিয়ে ভালো খেলার সুযোগ নেই

Print

জাতীয় দলে অভিষেকের পর থেকেই আসা-যাওয়ার মধ্যে রয়েছেন ইমরুল কায়েস। দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও জাতীয় দলে থেকে একাধিকবার বাদ পড়েছেন এ অভিজ্ঞ ক্রিকেটার। সদ্য শেষ হওয়া ভারত সফরে টেস্টে প্রত্যাশিত ব্যাটিং করতে পারেননি তিনি।

ভারত সফরে ইন্দোর এবং কলকাতার ইডেন গার্ডেন্সে সবমিলে চার ইনিংসে ৬,৬,৪,৫ রানে আউট হন কায়েস। ভারতে বাজে পারফরম্যান্সের জন্য সাংবাদিকদেরই দায়ী করছেন জাতীয় দলের এ ওপেনার।

বুধবার বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডার্সের বিপক্ষে ৪৮ বলে ৫টি ছক্কা ও চারটি চারের সাহায্যে অপরাজিত ৮৪ রান করে চট্টগ্রামের জয়ে অবদান রেখে ম্যাচ সেরার পুরস্কার জেতেন ইমরুল।

এদিন সংবাদ সম্মেলনে সাংবাদিকরা কায়েসকে প্রশ্ন করেন, আন্তর্জাতিক ক্রিকেট এলেই কেন ধারাবাহিকতা হারান। জবাবে ইমরুল বলেন, আপনাদের (সাংবাদিক) এমন বলার কারণেই আমি ছন্দ হারিয়ে ফেলি। তবে আমি কখনও হতাশ হই না। আমার ক্যারিয়ার আরও বড় হতে পারত, হয়নি। জাতীয় দলে এক ম্যাচে রান না করলেই চান্স পাওয়া কঠিন হয়ে যায়।

বাজে পারফরম্যান্সের জন্য ইমরুল কায়েসের সাংবাদিকদের দায়ী করা প্রসঙ্গে বৃহস্পতিবার মাশরাফি বিন মুর্তজা মিরপুরে বলেন, আমার কাছে মনে হয়, আপনাদের বিষয়গুলো ব্যক্তিগতভাবে না নেয়া উচিত। অনেক ক্রিকেটার হয়তো চারপাশের কথা-বার্তা কানে নেয়। যেটা সাধারণত উচিত নয়। কারণ আমি খারাপ খেললে সেটা নিয়ে আপনি লিখতে বাধ্য, আবার ভালো খেলেও লিখতে বাধ্য। অনেক ক্রিকেটার হয়তো এসব দেখে, তা মাথায় নিয়ে নেয়। তবে পেশাদার জায়গা থেকে ভাবলে এগুলো নিয়ে ভাবা উচিত নয়।

বিপিএল ঢাকা প্লাটুনের এ অধিনায়ক আরও বলেন, মিডিয়াকে দোষ দিয়ে ভালো খেলার সুযোগ নেই। আমার মনে হয়, যেটা আমার খারাপ লাগবে সেটা এড়িয়ে যাওয়াই ভালো। যার যেটা পেশা তার সেটাই করা উচিত। বড় ক্রিকেটাররা এটাই করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ