সাকিবের রেকর্ড ভেঙে বিপিএলে ইতিহাস গড়লেন ওয়াহাব

Print

বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের রেকর্ড ভেঙে বিপিএলে নতুন ইতিহাস গড়লেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের এ তারকা পেসার সোমবার রাজশাহী রয়্যালসের বিপক্ষে ঢাকা প্লাটুনের হয়ে বিপিএল ইতিহাসে সর্বনিম্ন ৮ রানে ৫ উইকেট শিকারের কীর্তি গড়েছেন। সাকিব ২০১৭ সালে মাত্র ৩.৫ ওভারে ১৫ রানে ৫ উইকেট শিকার করেছিলেন।

সোমবার মিরপুর শেরেবাংলায় ঢাকা প্লাটুন (১৭৪/৫) যে ৭৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে রাজশাহী রয়্যালসকে (১০০/১০), তার মূলে সাবেক পাকিস্তান পেসার ওয়াহাব রিয়াজের অমন বিধ্বংসী বোলিং। ওয়াহাব ফিরে যাচ্ছেন দেশে। যাবার বেলায় আগুন ঝরালেন।

এক পর্যায়ে কোনো রান না দিয়ে চার উইকেট তুলে নিলেন। ম্যাচসেরা তিনিই। বিপিএলের ইতিহাসে সেরা বোলিং ফিগার ওয়াহাবের। তার স্বদেশি মোহাম্মদ সামি ২০১৭-তে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৯ রানে চার উইকেট নিয়েছিলেন রাজশাহী কিংসের হয়ে। একই বছর সাকিব আল হাসান ঢাকা ডায়নামাইটসের হয়ে ১৬ রানে পাঁচ উইকে নিয়েছিলেন রংপুর রাইডার্সের বিপক্ষে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ