সায়েরা রেজাকে নিয়ে বৈশাখী টিভির ‘সকালের গান’

Print

বৈশাখী টিভির ‘সকালের গানে’ অনুষ্ঠানে গান গাইবেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী জনপ্রিয় কণ্ঠশিল্পী সায়েরা রেজা। লিটু সোলায়মানের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আগামীকাল বুধবার (৪ ডিসেম্বর) সকাল ৮.টা ২০ মিনিটে।

সায়েরা রেজা মূলত আধুনিক গানের শিল্পী। আধুনিক ছাড়াও তিনি সব ধরনের গানেই অভ্যস্ত। এদিন প্রচার হবে তার গাওয়া ৯টি গান। গানগুলো হলো- ভ্রমর কইও গিয়া, নিথুয়া পাথারে, আমি চাইলাম যাওে, তোমরা ভুলে গেছ মলি­কাদির নাম, আর কিছু চাই না মনে গানছাড়া, এই দুনিয়া মায়ার জালে বান্ধা, বেহায়া মনটা লইয়া, বাড়ির পাশে আরশি নগর এবং মনে করি আসাম যাব।

সায়েরা রেজা বলেন, গানগুলো গেয়ে নিজের কাছে ভালো লাগছে। গানগুলো দর্শকদেরও খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আমাকে এমন একটা সুযোগ দেয়ার জন্য বৈশাখী টিভির প্রতিও কৃতজ্ঞতা।

আমেরিকা প্রবাসী হবার পর এবারই তিনি প্রায় দু’মাস অবস্থান করবেন বাংলাদেশে। এ সময় তিনি ভারতসহ দেশের বিভিন্ন স্থানে স্টেজ পারফর্ম করবেন। অংশ নিবেন দেশের বিভিন্ন টিভি চ্যানেলের গানের অনুষ্ঠানে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ