‘সিনেমা ফ্লপ হয়েছিলো তাই ভারতের নাগরিকত্ব ছেড়ে দিয়েছিলাম’

Print

বলিউডে আয়ুষ্মানকে বাদ দিলে হিটের তালিকায় সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন অক্ষয় কুমার। টানা ১১ টি সিনেমা হিট এই খিলাড়ির। পাশাপাশি এই ৫২ বছর বয়সেও নিজেকে ফিট রাখতে একবিন্দুও ভুল ডায়েটে থাকেন না তিনি।

এদিকে, বেশ কিছুদিন আগেই অক্ষয়ের ভারতীয় নাগরিকত্ব না থাকা নিয়ে নানান কথা ওঠে। কিন্তু কিছুদিন আগেই অক্ষয় জানান ভারতের নাগিরকত্বের জন্য আবারও আবেদন করেছেন তিনি। এই বিষয়ে অক্ষয় জানিয়েছেন, ”আমি ভারতের পাসপোর্ট ফিরিয়ে দিয়েছিলাম কারণ তখন বলিউডের বক্স অফিসে আমার সিনেমা চলছিল না। একাধিক সিনেমা ফ্লপ হয়েছে। তাই অন্য কোথাও কাজ খোঁজার চেষ্টা করছিলাম। তাই ভারতের পাসপোর্ট ছেড়ে দিয়ে কানাডার পাসপোর্ট নিয়ে নি। এর মানে এটা নয় যে আমি ভারতীয় নই।

এখন আমার টানা ১৫ টি সিনেমা হিট। তাই ফের ভারতে নিজের পাসপোর্ট ও নাগরিকত্বের জন্য আবেদন জানিয়েছি। তবে এটা আমি আশা করিনি যে মানুষ আমাকে শুধুমাত্র আমার পাসপোর্ট নেই বলে ভারতীয় নয়, এটা দিয়ে বিচার করবে আমায়।”

অক্ষয় আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘গুড নিউজ’ নিয়ে। চলতি মাসের ২৮ তারিখ মুক্তি পাবে এই সিনেমাটি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ