সেই মোস্তাফিজকেও কিনলো না কেউ!

Print

আইপিএলে সৌরভ ছড়ানো সেই মোস্তাফিজও রয়ে গেলেন অবিক্রিত। যিনি নিজের প্রথম আসরেই হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট দুনিয়া। আগুনঝড়ো কাটার দিয়ে তছনছ করেছেন প্রতিপক্ষের বাঘা বাঘা ব্যাটারদের। চ্যাম্পিয়ন করিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদকে। কিন্তু পরের আসরেই নিজেকে হারিয়ে ফেলেন বিস্ময় সৃষ্টি করা বাংলাদেশি পেসার মোস্তাফিজ। এরপর দুই আসর খেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে।

কিন্তু আইপিএলের গত আসরে তাকে আর খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক বছর বিরতি দিয়ে এবার আইপিএলে খেলার সুযোগ এসেছিল বাংলাদেশি এই পরের। কিন্তু নিলামে অবিক্রীতই থেকে গেলেন তিনি।

মোস্তাফিজের ভিত্তিমূল্য ধরা হয়েছিল ১ কোটি রুপি। তার যে অফ ফর্ম, তাতে তাকে এতটাকা এই মুহূর্তে কোনো ফ্রাঞ্চাইজিই কেনার জন্য সাহস করেনি। সুতরাং, এবারও আইপিএলে খেলা হচ্ছে না আর এই বাঁ-হাতি পেসারের।

পেসারদের মধ্যে দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন কিংবা নিউজিল্যান্ডের টিম সাউদিকে পর্যন্ত কেনার আগ্রহ প্রকাশ করেনি কেউ। সেই একই কারণে হয়তো, মোস্তাফিজকেও কিনলো না কেউ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ