স্বামী আদিত্যর সঙ্গে মতবিরোধ, মুখ খুললেন রানী

Print

আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর কখনও মর্দানি আবার আবার কখনও হিচকি- একেবারে অন্য ধারার গল্প পছন্দ করে স্ক্রিনে আসতে শুরু করেন বলিউডের বাঙালি-কন্য়া রানী মুখার্জি। মা হওয়ার পর অব্যাহত রেখেছেন অভিনয়, কিন্তু মেয়ে ও সংসার সামলে তবেই শ্যুটিং ফ্লোরে আসছেন রানী। তবে মেয়েকে বড় করতে স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে রানীর বোঝাপড়া কেমন?

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শো, নো ফিল্টার নেহায় হাজির হন রানী। সেখানে রানী জানান, আদিরাকে বড় করার বিষয়েই এখন আদিত্য চোপড়ার সঙ্গে মত বিরোধ হয় তার। যখন কোনও বাবা-মা তাদের সন্তানকে বড় করেন তখন তাঁদের মধ্যে মতের অমিল হওয়া খুব স্বাভাবিক বলেও মনে করেন মর্দানি অভিনেত্রী।

এসবের পাশাপাশি রানী আরও জানান, আদিরা যেন বাস্তব পৃথিবীর সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে চলতে পারে, সে বিষয়ে সব সময় নজর রাখছেন রানী। এমনকী, পুরুষের সঙ্গে তাঁর যে কোনও পার্থক্য নেই, মেয়েকে তা বোঝাতে শুরু করেন তিনি।

প্রসঙ্গত, আদিরাকে ক্যামেরার সামনে আনতে চান না রানী মুখার্জি এবং আদিত্য চোপড়া। আদিরা যাতে আর পাঁচজন সাধারণ শিশুর মতো বড় হয় সে বিষয়ে সব সময় তাঁরা নজর রাখেন বলেও জানান রানী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ