হঠাৎ এমন কেন বার্সা!

Print

মেসির হ্যাটট্রিকে লা লিগায় বড় জয়। পরে মেসিকে ছাড়াই চ্যাম্পিয়ন্স লিগের শেষ গ্রুপ ম্যাচে ‘ইন্টার-বধ’। সব রকম টুর্নামেন্ট মিলিয়ে শেষ ৬ ম্যাচে জয় তুলে নেওয়ার পর স্প্যানিশ লিগে ফেরাটা সুখের হল না লিগ টপার বার্সেলোনার। লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে আটকে যেতে হল তারকা সমৃদ্ধ বার্সেলোনাকে। ছন্দে থাকা সোসিয়েদাদের সঙ্গে ২-২ গোলে ড্র করল বার্সা।

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্রি কোয়ার্টারের টিকিট আগে নিশ্চিত হয়ে যাওয়ায় শেষ ম্যাচে মেসি-সহ বেশ কয়েকজন তারকাকে বিশ্রাম দেন বার্সেলোনা কোচ ভালভার্দে। তবে লা লিগায় ফিরে এসেই তিনি পূর্ণশক্তির দল মাঠে নামান। দেম্বেলের চোট এখনো সেরে না ওঠায় তিনি মাঠের বাইরে থাকেন। তবে দলে ফেরেন মেসি, আলবা সেমেদো, জেরার্ড পিকেরা।

ম্যাচের শুরুতেই পেনাল্টিতে গোল হজম করে পিছিয়ে পড়ে বার্সেলোনা। গ্রিজমানের গোলে প্রথমার্ধেই সমতা ফেরায় কাতালান ক্লাবটি। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুয়ারেজ বার্সাকে এগিয়ে দিলেও খুব বেশিক্ষণ লিড ধরে রাখা সম্ভব হয়নি তাদের পক্ষে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ