হঠাৎ দেশে ফিরে গেলেন আফ্রিদি!

Print

বঙ্গবন্ধু বিপিএলের মাঝপথেই দেশে ফিরে গেলেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। হাঁটুতে চোট পাওয়ায় দেশে ফিরে গেছেন এই অলরাউন্ডার। ঢাকা প্লাটুনের টিম ম্যানেজমেন্ট বিষয়টি নিশ্চিত করেছে।

আফ্রিদির হাঁটুর চোট নতুন নয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের আগে এর চোটে লম্বা সময় ভুগেছেন তিনি। চলমান বিপিএলে তার সেই পুরনো চোট মাথাচাড়া দিয়ে ওঠে। ফলে দেশে ফিরে গেছেন বুমবুম।

ঢাকা দ্বিতীয় পর্বের শেষ ম্যাচ এবং সিলেট পর্বের পুরোটাই মিস করবেন আফ্রিদি। চোট থেকে সেরে উঠলে ৬ জানুয়ারি তাকে ফিরে পাওয়ার আশা করছে প্লাটুনরা।

বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ডান পায়ে চোট পেয়েছেন আফ্রিদি। যে কারণে দেশে ফিরে গেছেন তিনি। সপ্তাহখানেক পূর্ণ বিশ্রামে থাকবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। সেরে উঠলে ৬ জানুয়ারি বাংলাদেশে ফিরবেন এ তারকা অলরাউন্ডার।

বিপিএলে নিয়মিত মুখ আফ্রিদি। দ্বিতীয় আসর ছাড়া এখন পর্যন্ত সব টুর্নামেন্টে খেলেছেন তিনি। সবশেষ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে শিরোপা জয়ের স্বাদ নেন লালা।

এছাড়া প্রথম আসরে ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ট্রফি জেতেন আফ্রিদি। ঢাকা ডায়নামাইটসের হয়ে একবার রানার্সআপের স্বাদ পান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 152 বার)


Print
এই পাতার আরও সংবাদ