হিমেশের প্রস্তাবে রাজি নেহা কক্কর, বিয়ে আজ!

Print

ভারতের বহুল আলোচিত সংগীতশিল্পী হাল আমলে ভারতের সংগীত জগতের ক্রেজ হিসেবে পরিচিত নেহা কক্করের প্রেম নিয়ে গুঞ্জন কম নেই। বাতাসে বিয়ের বাঁশি বাজলেও নেহা নিজের মুখে বিয়ে নিয়ে কোনোদিনই কিছু বলেননি। বরং অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে তার মাখামাখি ও বিচ্ছেদের পর নিজের জীবন ভাবনার কথা বলতে গিয়ে নেহা জানিয়েছেন, জীবনের প্রতি তার বিতৃষ্ণা চলে এসেছে।

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত সংগীত তারকা নেহা কক্কর এবার আরেক সংগীত শিল্পী হিমেশ রেশামিয়ার কথায় সায় দিলেন। বলে দিলেন- ‘আজ আমার বিয়ে’।

৩১ বছর বয়সী নেহার বিয়ে নিয়ে সম্প্রতি সোস্যাল মিডিয়ায় তোলাপাড় পড়েছিল। প্রেমে ভাঙনের বেশ কিছু পোস্ট ভাইরালও হয়েছিল।

এক ভিডিও বার্তায় হিমেশ জানিয়েছেন, বিয়ে করছেন নেহা কক্কর। হিমেশের সেই কথায় রাজিও হয়ে গেছেন নেহা।

আসল ঘটনাটি অন্য জায়গায়। ইন্ডিয়া আইডলে বিচারক হিসেবে আছেন হিমেশ ও নেহা দুজনই। সেখানে বিয়ের একটি এপিসোড শুট হচ্ছিল। হিমেশ-নেহা সেখানে ট্রাডিশনার ড্রেসেই বিচারকের চেয়ারে বসা ছিলেন। নীল লেহেঙ্গা আর কানে বড় বড় ঝুমকোতে কনের মতোই লাগছিল নেহাকে। হিমেশ তখন মজা করে বলে উঠেন- বিয়ে করছেন নেতা।

তখন নেহাও চিনিতে মধু ঢেলে বলেন- ‘আজ আমার বিয়ে’। এ নিয়ে গোটা অনুষ্ঠানে সবার মধ্যে হাসির রোল পড়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 77 বার)


Print
এই পাতার আরও সংবাদ