হয়ে গেল সৃ‌জিত-‌মি‌থিলার বিয়ে

Print

বিয়ে করলেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা। শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলো।

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের ছবি। এখানে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে সৃজিত ও মিথিলাকে। লাল জামদানি শাড়িতে বউ সেজেছেন মিথিলা। আর সৃজিত পরেছেন কালো পায়জামা ও পাঞ্জাবি, তার ওপরে লাল জহরকোট।

ছবিটি প্রকাশ হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। তাদের ভক্তরা ছবিটি শেয়ার করে নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছে।

ঘরোয়াভাবে সৃজিত-মিথিলা বিয়ে সম্পন্ন হয়। দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া আর তেমন কেউ ছিল না সেখানে।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে পূর্ণতা পেল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ