৭ বছরের শিশুকে পিটিয়ে হত্যা

Print

মাদারীপুর কবুতর চুরির ঘটনাকে কেন্দ্র করে ওসমান গনি (৭) এক শিশুকে পিটিয়ে হত্যা করে পুকুরে ফেলে রাখার অভিযোগ উঠেছে। বুধবার রাতে শহরের পূর্ব-রাস্তি এলাকায় ওসমান গনির মামা মাসুদ ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ওসমান গনি মাদারীপুর সদর উপজেলা ঘটমাঝি ইউনিয়নে উত্তর ঝিকরহাটি গ্রামে মাসুদ সরদারের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৮টা থেকে ওসমানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করার পর রাত ১টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে ওসমান গনির মরদেহ দেখতে পায় তার পরিবার। এরপর পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত শিশু ওসমানের বাড়ি উত্তর ঝিকরহাটি হলেও ছোট বেলা থেকেই সে তার মামা মাসুদ ফকিরের কাছে থেকে পড়াশুনা করতো। ওসমানের মামা কবুতর পালন করতো। সেই কবুতর বুধবার প্রতিবেশী এমদাদ মাতুব্বরের ছেলে আজিজুল মাতুব্বর চুরি করে। তার কাছে দুটি কবুতর ও একটি টর্চ লাইট পাওয়া যায়। টর্চ লাইটটি ওসমান ব্যবহার করতো। সেটা তার কাছ থেকে পাওয়ার পরই ওসামানের মরদেহ পুকুরে পাওয়া যায়। বর্তমানে অভিযুক্ত পরিবার পলাতক আছে।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদনে নিহতের পরিবারের অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ