আশুলিয়া ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের ওয়ার্ড সভাপতি প্রত্যাশী সজিব জনপ্রিয়তার শীর্

Print

খোরশেদ আলম, ঢাকাঃজেলা প্রতিনিধি    আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড ছাত্রলীগের কার্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছে। তাই ছাত্রলীগ কর্মীরা শিঘ্রই চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসি , মেধাবী ,পরিশ্রমি একজন যোগ্য ছাত্রনেতা। যার দিকনির্দেশনায় ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের গোটা ছাত্রসমাজ একত্রিত হবেন। সাম্প্রতিক কালে যে কয়জন ছাত্রনেতার নাম উঠে এসেছে তাদের মধ্যে সজিব আহমেদ এর নাম শীর্ষে রয়েছে বলে মনে করছেন স্থানীরা ছাত্রলীগ নেতারা।

ইতিমধ্যে এই ছাত্রনেতা ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড গোটা ছাত্রসমাজকে সু-সংগঠিত করার কাজে একনিষ্ঠ কাজ করে যাচ্ছেন অবিরাম। ছাত্রলীগ কর্মীদের যেকোন সমস্যায় রাত দিন তোয়াক্কা না করে ছুটে জান তিনি সমস্যা সমাধান করার জন্য। ধামসোনার আওয়ামী পরিবারের মধ্যে সজিব আহমেদ এর পরিবার অন্যতম। তার বাবাও আশুলিয়া থানা যুবলীগের আন্যতম সদস্য।

স্থানীয় ছাত্রলীগকর্মীরা জানান, সজিব আহমেদ একজন পরিশ্রমী ছাত্রনেতা, বাংলাদেশের সবচেয়ে ঘনবসতি ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ছাত্রলীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর ছাত্র জীবনের আদর্শ বুকে ধারন করে ছাত্রলীগের জন্য অক্লান্ত পরিশ্রম করে সজিব। প্রকৃত মুজিব প্রেম বুকে ধারণ করা এই সজিবকে ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করা উচিত।

উদীয়মান পরিচ্ছন্ন এই ছাত্রলীগ নেতা বলেন, জাতির পিতার আদর্শের দলের একজন কর্মী হয়ে আমি আজীবন থাকতে চাই। যদি আমাকে ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পদ দেয়া হয়, তাহলে আমি ৭ নং ওয়ার্ড ছাত্রলীগকে সু-সংগঠিত করবো এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালি করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাবো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 253 বার)


Print
এই পাতার আরও সংবাদ