ইজতেমায় আগত মুসল্লীদের বিনামূল্যে খাবার পরিবেশন করলেন দেওয়ান পরিবার

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা   প্রতিনিধি

টঙ্গীর তুরাগতীরে তাবলিগ জামাতের এ বছরের বিশ্ব ইজতেমা শুরু হয়েছে শুক্রবার বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে। ইজতেমা শুরুর আগের দিন বৃহস্পতিবারই মুসল্লিদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে কানায় কানায় ভরে গেছে ১৬০ একর আয়তনের সুবিশাল ময়দান। ময়দানের ভেতর তিল ধারণের ঠাঁই নেই বৃহস্পতিবার রাত থেকেই। ইজতেমায় নির্ধারিত খিত্তায় জায়গা না পেয়ে ফুটপাতে এসে আশ্রয় নিয়েছেন অনেকে। খাবারের কষ্টের কথা আর কিবা বলার আছে!এদের কিছু কষ্ট লাঘব করতে পাশে দাড়ালেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু ও  ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ রাজু আহমেদ।
“বিশ্ব ইজতেমা সফল হোক” এই স্লোগানকে সামনে রেখে ইয়ারপুর ইউয়িনের ৮নং ওয়ার্ড  পশ্চিম জিরাবো আওয়ামী লীগ সৌজন্যে ব্যানার সাটিয়ে স্থায়ী ভাবে ক্যাম্প করে ইজতেমা আগত মুসল্লীদের মাঝে খাবার বিতরন করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন সাবু , টিপু সুলতান, মামুন, জামালসহ অনেকে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 199 বার)


Print
এই পাতার আরও সংবাদ