কলারোয়ায় বিজ্ঞান মেলা-২০২০ এবং বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি:কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান মেলা-২০২০ এবং বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে।

৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে রবিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে ২ দিন ব্যাপি অনুষ্ঠিত বিজ্ঞান মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, সহকারি শিক্ষা অফিসার হারুন আর রশিদ মোল্লা, একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস, জিকেএমকে সরকারি পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক আ: রব, অধ্যক্ষ সহিদুল ইসলাম, অধ্যক্ষ গাজী রবিউল ইসলাম, প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু, প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, প্রধান শিক্ষক আব্দুল আলিম, প্রধান শিক্ষক রুহুল আমিন, সিনিয়র শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ,সাংবাদিক আতাউর রহমান, প্রভাষক সাংবাদিক সাইফুল ইসলাম, প্রভাষক সালাউদ্দীন পারভেজ, উপজেলা সাংবাদিক পরিষদের সভাপতি ও কলারোয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক জুলফিকার আলী, রাফাত হোসেন, ফারুক হোসেন, তরিকুল ইসলাম, হাবিবুর রহমান, সহ বিভিন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ। উল্লেখ্য, বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বাঙ্গালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের পরিচালিত স্টল, উপজেলার বিভিন্ন কলেজ, হাইস্কুল ও মাদ্রাসার ৩৪টি স্টলে ক্ষুদে বিজ্ঞানীদের নতুন ভাবনার একাধিক প্রজেক্ট উপস্থাপন করেন। এদিকে, কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত বিজ্ঞান অলিম্পিয়াড’এ জুনিয়র ও সিনিয়র গ্রুপে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর অংশগ্রহণ করে বলে জানা যায়।

দু’দিন ব্যাপি চলা বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে এ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ