পুরুষদন্ড

Print

পুরুষদন্ড

হুমায়ুন আজাদ এটাকে তালগাছ বলেছেন তার পাক সার জমিন সাদবাদ বইতে।
সাধারন মানুষ এটাকে বলে নুনু ।
কেউ বলে পুরষাংগ, কেউ বলে যৌনাংগ, কেউ বলে গোপনাংগ, শিশ্নও বলে বাইলোজির বইতে। ইংরেজিতে পেনিস (Penis)।
কেউ বা বলে শরমের স্থান, লজ্জাস্থান, দুই উরুর মধ্যবর্তী স্থান।

আমি বলি পুরুষদন্ড।
বাংগালীর পুরুষদন্ড।

আজকাল বাংগালীর পুরুষদন্ড অনেক শক্তিশালী হইয়া গিয়েছে, হইয়া গিয়াছে অনেক অনেক লম্বা, অনেক অনেক শক্ত সামর্থ। কেননা, ইদানিং যত্রতত্র ধর্ষনের কাহিনী শোনা যায়। নাবালিকা থেকে সাবালিকা মায় বৃদ্ধা কেউই বাদ যাচ্ছে না।

সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বেশ কিছু ধর্ষনের ঘটনায় আমাদের সামাজিক, মানবিক ও প্রশাসনিক মূল্যবোধের ভিতকে নাড়িয়ে দিয়েছে। যেমন, নুসরাত হত্যাকান্ড। মাওলানা সিরাজের পুরষদন্ড কত লম্বা ! ওই বেটায় কি কান্ডটাই না ঘটাল !!!। শেষ পর্যন্ত মেয়েটাকে পুড়িয়ে মারল। তার সাথে ওসি মোয়াজ্জেমের সম্পৃক্ততার কথাও ভাবুন। উনার দন্ড এত বড় হইল কেন? উনি সেরাজের পক্ষ নিলেন কেন? টাকার খেলা !!!

বরগুনার রিফাতকে প্রকাশ্য রাস্তায় কুপিয়ে মধ্যযুগীয় কায়দায় হত্যা করা হলো! এখানেও পরকীয়ার কথা শোনা যায়। মানে আবারও সেই পুরুষদন্ড। নয়ন বন্ড (ভন্ড) এর পুরুষদন্ড কি মাথাছাড়া দিয়ে উঠেছিল?
নারায়নগঞ্জে শিক্ষক কর্তৃক ২০ ছাত্রীকে ধর্ষন। মানুষ গড়ার কারিগর এই শিক্ষকের পুরুষদন্ড কত লম্বা, বাপরে বাপ !!!!

গণ ধর্ষন, সে কি ব্যাখ্যার জো রাখে? বাঙ্গালী ভাইয়েরা একা পারে না, তাই দোসর-তিসোর-চৌসর লয়। ভাগ বাটোয়ারা করে ভোগ-উপভোগ করে। আহা রে তাদের পুরুষদন্ড কত্ত লম্বা !!

সর্বশেষ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষন !!!!!!!!!!

এই লজ্জা, এতো লজ্জা কোথায় রাখি???

[অনেক আগে নোয়াখালীর নুসরাত হত্যাকান্ডের পরে তাৎক্ষনিক ভাবে লিখা (পোস্ট করা হয়ে উঠেনি তখন), কোন ব্যক্তি কে উদ্দেশ্য করে নয়, কাউকে হেন করাও উদ্দেশ্য নয়। ভুলত্রুটি মার্জনীয়]

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1001 বার)


Print
এই পাতার আরও সংবাদ