বেরোবিতে সহকারী প্রকৌশলীর অন্যায় ও মিথ্যাচারের বিচার দাবিতে গণস্বাক্ষর

Print

বেরোবি প্রতিনিধিঃঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও বিভাগের শিক্ষার্থীদের নামে অন্যায় ও মিথ্যাচারের বিচার চেয়ে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা ।
মঙ্গলবার(২৮ জানুয়ারি) গণস্বাক্ষর কর্মসূচি পালন শেষে প্রকৌশল দপ্তরের কর্মকর্তা কমলেশ চন্দ্র সরকারের বিচার চেয়ে রেজিস্ট্রার বরাবর লিখিত আবেদন করেন তারা ।


শিক্ষার্থীরা জানান, একাডেমিক ভবন-৩ এ অবস্থিত লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরেই অপরিচ্ছন্ন টয়লেট ও পানির সমস্যায় ভুগছিলেন । এবিষয়ে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার না পেয়ে গত ২৬ জানুযারি প্রকৌশল দপ্তরে গেলে তারা সমাধান না করে প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী কমলেশ চন্দ্র সরকার তার দায়িত্ব অবহেলা ঢাকার জন্য লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জুবায়ের ইবনে তাহের ও বিভাগের শিক্ষার্থীদের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত ভাবে অভিযোগ দায়ের করেন ।

এই বিষয়ে লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জুবায়ের ইবনে তাহের বলেন, উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে এবং আমার বিভাগকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হচ্ছে । এই অভিযোগ সঠিক নয় । এটি ভিত্তিহীন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 201 বার)


Print
এই পাতার আরও সংবাদ