মুশফিক-মাহমুদউল্লাহকে ছাড়াই পাকিস্তান সফর!

Print

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চাওয়া অনুযায়ী খেলতে হবে টেস্ট সিরিজ। আর টেস্ট সিরিজ হলে পাকিস্তান যেতে রাজি নন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।জানা গেছে, মাহমুদউল্লাহ টি২০ সিরিজ হলে পাকিস্তানে যাবেন। দ্রুত খেলে দেশে ফিরতে চান টি২০ অধিনায়ক। টেস্ট হলে যেতে চান না।

আর পাকিস্তানে গিয়ে কোনো ফরম্যাটেই খেলতে চান না মুশফিক। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে সরাসরি না করে দিয়েছেন মুশফিক।তাছাড়া মাহমুদউল্লাহ ও মুশফিকের পরিবার থেকে চাপ আছে। বিশেষ করে দু’জনের স্ত্রী স্বামীদের পাকিস্তানে পাঠাতে চান না। তবে অন্য একজন ক্রিকেটার জানিয়েছেন, টেস্ট সিরিজ হলে মুশফিক ও মাহমুদউল্লাহ ছাড়া বাকিরা পাকিস্তানে খেলতে যাবেন।

এর আগে গতকাল পাকিস্তান সফরের বিষয়টি চূড়ান্ত হওয়ার কথা ছিল, সেটা হয়নি। আগামী ১২ জানুয়ারি বিসিবির সিদ্ধান্ত জানা যাবে। তবে বিসিবির একটি সূত্র জানিয়েছে, টেস্ট ক্রিকেটের স্বার্থে এবং নিজেদের প্রয়োজনেই পাকিস্তানে দল পাঠাতে চায় বাংলাদেশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 114 বার)


Print
এই পাতার আরও সংবাদ