আশুলিয়ায় বাইপাইলে এলাকা থেকে ৯ জুয়ারি আটক

Print
ঢাকা জেলা প্রতিনিধি
  সাভারের আশুলিয়ায় জুয়ার আসর থেকে ৯ জুয়ারিকে আটক করা হয়েছে। এসময় সেখানে জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়।
রোববার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- বিল্লাল (৩২), রাজু (৩৪), রুহুল আমিন (৩২) সহিদুল ইসলাম (৩৪), সামি (২৯), রমজান (২৯), সোহেল ইসলাম (৩৩), রেজাউল (৩৫), ও সাজু (৩০)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ জানায়, সন্ধ্যায় বাইপাইলে জুয়ার আসর বসানো হয়েছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ জুয়ারিকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, খবর পেয়ে ৯ জুয়ারিকে আটক করা হয়েছে। প্রকাশ্যে জুয়া খেলার বিরুদ্ধে আইনে আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ