আশুলিয়ায় ভুয়া প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

Print
খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি
 আশুলিয়ায় অভিযান চালিয়ে ভুয়া প্রশ্নফাঁস  চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব -৪ ।
মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল। তিনি জানান, সোমবার রাতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব।
আটককৃতরা হলো- বরগুনার সামিউল আজমাইন (১৮), নীলফামারীর মোঃ আল আলিফ হোসাইন ওরফে আলিফ (১৮), সাতক্ষীরার জামিল আল মামুন ওরফে তন্ময় (১৮) এবং ঢাকার মোঃ মনিরুল ইসলাম পাপ্পু।
র‌্যাব জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন আইডি ব্যবহার করে এ চক্রটি বিভিন্ন পাবলিক পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতো। এরই ধারাবাহিকতায় তারা এসএসসি পরীক্ষাকে পুঁজি করে প্রশ্নপত্র ফাঁসের নামে ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি ব্যবহার করে পরিক্ষার্থীদের বিভ্রান্ত করে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে। পরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন ও ভুয়া প্রশ্নপত্র সংশ্লিষ্ট কাগজ পত্র উদ্ধার করা হয়।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন চোলছে।
তারিখঃ ০৪-০২-২০২০ইং
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ