ঢাকা দক্ষিণে তাপসকে বিজয়ী ঘোষণা, উত্তরে এগিয়ে আতিক

Print

শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপসকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এদিকে ঢাকা উত্তরে আতিকুল ইসলাম তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে বিপুল ব্যবধানে এগিয়ে রয়েছেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জানানো হয়, আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ইশরাক হোসেন পেয়েছেন ২ লাখ ৩৬ হাজার ৫১২। ডিএসসিসির মোট ১১৫০ ভোট কেন্দ্রে বৈধ ভোট পড়েছে ৭ লাখ১১ হাজার ৪৮৮।

শনিবার সকাল আটটায় শুরু হয়ে ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় ভোট গণনা।

ফল ঘোষণার আগেই আতিক ও তাপস গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। তাঁরা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রীর দোয়া নিয়েছেন।

অন্যদিকে বিএনপি এই নির্বাচনকে প্রত্যাখ্যান করে রোববার ঢাকায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে। তারা এই ভোটে ব্যাপক অনিয়মের অভিযোগ এনেছে। এই হরতালে সমর্থন জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ