দোহারে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে নির্বাহী প্রকৌশলীকে পেটানোর অভিযোগে মামলা

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ-কে পেটানোর অভিযোগ উঠেছে ঐ উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় দোহার থানায় মামলা করেছেন  প্রকৌশলী কবির উদ্দিন।( ২ ফেব্রুয়ারী), রোববার বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগে প্রকাশ করেন।
থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, রবিবার বিকেলে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ঐ কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে।
কবির উদ্দিন শাহ বলেন, এসময় তাঁর চোখে থাকা চশমা, টেবিলের গ্লাস সহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রোববার সন্ধ্যার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে দোহার থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামকে রোববার রাত সাড়ে নয়টার দিকে একাধিকবার ফোন দেয়া হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ