দোহারে তিন হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার-১

Print
ঢাকার দোহারে তিন হাজার পিস ইয়াবাসহ মো. জহর আলী (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশ। রবিবার দুুপুরে উপজেলার মৈনট ঘাটে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
আটককৃত জহর আলী গোপালগঞ্জ জেলার  মুকসুদপুর উপজেলার দিকনগড় ইউনিয়নের ছদ্দি গ্রামের মৃত আনারউদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, রোববার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন ও ওসি তদন্ত মো. আরাফাতের নেতৃত্বে, মাহমুদপুর পুলিশ ফাঁড়ির এসআই মো. শাহ আলম, দোহার থানার এসআই মো. মনিরুজ্জামান এবং এএসআই দিনেশ ঘোষ সহ পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে মৈনটঘাট থেকে তাকে আটক করে।
এসময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে পৃথক ভাবে মোড়ানো তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা।
পুলিশ সূত্রে জানা যায়, দোহারের মৈনট ঘাট থেকে স্পিডবোট যোগে সে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা হওয়ার সময় তাকে আটক করা হয়। আটককৃত ইয়াবা কারবারির সাথে আরো কয়েকজন জড়িত রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ