বঙ্গবন্ধুর হাতে গড়া নৌকা মার্কা তুলে দিলেন ত্রাণমন্ত্রীর হাতে জাতীয় শ্রমিক লীগ

Print

 সাভার-আশুলিয়ার গণমানুষের নেতা ও গণপ্রজাতন্ত্রীক বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃএনামুর রহমান এনাম কে নৌকা উপহার দিয়েছেন  জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন রানা, এসময় মামুন রানার সাথে উপস্থিত ছিলেন, ফজলে রাব্বী, সেলিম হাসান তুহিন,ও জুয়েল রানাসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ ।

এ সময় ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এনাম, বলেন মামুন রানা  একজন পরিশ্রমই  নেতা বলে জানান তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে এবং খোঁজ খবর নেন। আশুলিয়া জাতীয় শ্রমিক লীগ সম্পর্কে মামুন রানা বলেন বর্তমানে  আশুলিয়া জাতীয় শ্রমিক লীগ সুসংগঠিত হতে চলেছে।এদিকে আতিকুজ্জামান পাটোয়ারী ও সানাউল্লাহ ভূঁইয়া সানি ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতা  কর্মীদের সাথে আলাপ আলোচনা ও  মিটিং মিছিল করছেন।

এছাড়াও তারা বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ ও খেটে খাওয়া মানুষের অধিকার প্রতিষ্ঠায় অনবরত কাজ করে চলেছে। এসময় মামুন রানার থেকে এসব কথা শুনে ডাক্তার এনামুর রহমান এনাম সন্তুষ্টি প্রকাশ করেন এবং সর্বদা আশুলিয়া জাতীয় শ্রমিক লীগের পাশে থাকার আশ্বাস দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ