ভারত থেকে পুলিশের জন্য আমদানি করা ৬টি ঘোড়া বেনাপোল বন্দরে প্রবেশ

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ প্রজনন বৃদ্ধির জন্য ভারত থেকে বেনাপোল দিয়ে ৬টি ঘোড়া আমদানি করা হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারী) রাতে পেট্রাপোল বন্দর থেকে ভারতীয় একটি হর্স অ্যাম্বুলেন্স ট্রাকে করে ঘোড়া ৬টি বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করে।এ সময় ঘোড়াগুলো এক নজর দেখার জন্য উৎসুক জনতা যশোরের বেনাপোল পোর্ট থানার সামনে ভিড় জমায়। বাংলাদেশ পুলিশের কাজে প্রজনন বৃদ্ধির জন্য ঘোড়াগুলো আমদানি করা হয়েছে বলে জানা যায়। বুধবার সকালে ঘোড়াগুলো ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে পৌঁছাবে।

বাংলাদেশ পুলিশের নামে এ ঘোড়াগুলো কেনা হয়েছে। সাপ্লাইকারী হিসেবে ঘোড়াগুলো পৌঁছানোর দায়িত্ব পেয়েছে ঢাকার মহাসিন ব্রাদার্স নামের একটি প্রতিষ্ঠান। পশ্চিমবঙ্গের বারাসাত এলাকার বিধাতা সাপ্লাইয়ারস নামের একটি রফতানিকারক প্রতিষ্ঠান থেকে ঘোড়াগুলো কেনা হয়েছে। ঘোড়াগুলো বেনাপোল কাস্টমস হাউজ থেকে ছাড় নেওয়ার জন্য মেসার্স মাধ্যম নামের একটি সিএন্ডএফ এজেন্ট বিল অব এন্ট্রি দাখিল করে। ঠিকাদার প্রতিষ্ঠান মহাসিন ব্রাদার্সের ব্যবস্থাপক এনামুল হক বলেন, প্রজনন বৃদ্ধির জন্য ঘোড়াগুলো বাংলাদেশ পুলিশের নামে কেনা হয়েছে।

ঘোড়াগুলো ভারতের দিল্লির গুরগাও হরিয়ানা থেকে আনা হয়েছে। রাতেই বেনাপোল বন্দর থেকে ছেড়ে ঘোড়াগুলো বুধবারে ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে পৌঁছাবে। আর এ ঘোড়াগুলো ছাড় করতে বেনাপোল কাস্টম হাউজে মেসার্স মাধ্যম নামে একটি সিএন্ডএফ এজেন্ট প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করেছে। ঘোড়াগুলোর আমদানি মূল্য ৬৫ হাজার ৪০০ মার্কিন ডলার। রাতেই ঘোড়াগুলো খালাশ নেওয়া হবে। বুধবারে ঘোড়াগুলো ঢাকায় পৌঁছাবে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ