আদর্শ কেন্দুয়া এর উদ্যোগে করোনা ভাইরাস রোধে জনসচেতনতা বৃদ্ধিতে মাস্ক বিতরণ।

Print

 

করোনা ভাইরাসের জনসচেতনতা বৃদ্ধিতে স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ কেন্দুয়া এর উদ্যোগে গত২৯শে মার্চ রবিবার নেত্রকোণার কেন্দুয়া পৌর এলাকায় মাস্ক বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আদর্শ কেন্দুয়া এর প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসির আরাফাত ভূঁইয়া, সাধারণ সম্পাদক উবায়দুল হক ভূঁইয়া, সহ-সভাপতি ইয়াসিন কবির ভূঁইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ হাসান জাকারিয়া,প্রচার সম্পাদক আব্দুল কাদির প্রান্ত,ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা আবুল হাসেম,সমাজ সেবক মোঃ শাহীন আলম,সদস্য শাওন খান,সদস্য শফিকুল সহ অনেকেই।

মাস্ক বিতরণ কার্যক্রম সম্পর্কে সংগঠনের সভাপতি ইয়াসির আরাফাত ভূঁইয়া বলেন করোনা ভাইরাস এখন সারা পৃথিবীতে মহামারী আকার ধারণ করেছে,বাংলাদেশও এর বাইরে নয়।করোনা প্রাদুর্ভাব ঠেকাতে পুরো দেশ এখন অঘোষিত লকডাউন,সামজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে কাজ করছে সেনাবাহিনী সহ প্রায় সব বাহিনী। করোনা থেকে বাঁচতে আমাদের সবাইকে মাস্ক পরিধান করা খুবই প্রয়োজন, নিয়মিত হেন্ড সেনিডাইজার দিয়ে হাত জীবাণু মুক্ত করা অন্যথায় কিছুক্ষণ পরপর সাবান দিয়ে হাত ধোয়া খুবই প্রয়োজন। করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা বৃদ্ধিতে আমরা কেন্দুয়া পৌর এলাকায় মাস্ক বিতরণ করেছি।
করোনার প্রাদুর্ভাব রোধে আদর্শ কেন্দুয়া নিয়মিত কাজ করে যাবে।
এসময় তিনি সমাজের খেটে খাওয়া যে সকল মানুষ এখন অনাহারে,অর্ধাহারে দিনাতিপাত করছে তাদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 249 বার)


Print
এই পাতার আরও সংবাদ