আর্তমানবতার সেবায় এগিয়ে আসলেন শার্শা উপজেলা ছাত্রলীগ

Print

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের শার্শায় অসহায় মানুষের মাঝে চাল,ডাল,পিয়াজ,তেল ও আলু বিতারন করলেন শার্শা উপজেলা ছাত্রলীগ।শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার নিজে ১০০ মাস্ক বিতারন করলেন।

বৃহস্পতিবার(২৬ শে মার্চ) সকাল থেকে শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় এই বিতারন কার্যক্রম চালানো হয়।

শার্শা উপজেলা ছাত্রলীগ সাংবাদিকদের বলেন, করোনা আতঙ্কিত নয়,সচেতন হই সুস্থ থাকি।মানুষের উপকারে নেই যার মন,কে বলে মানুষ তারে পশু সেইজন”” সেই পশুত্ব কে কোরবানী দিয়ে”” মানুষ মানুষের জন্য”” এই স্লোগান কে সামনে রেখে বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মহামারী পরিস্থিতি সৃষ্টি হওয়ায় শার্শার গণমানুষের প্রিয়নেতা শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ শার্শা জাতির এই ক্রান্তিলগ্নে নিম্ন আয়ের অসহায় মানুষের(যারা দিন আনে দিন খায়) মাঝে (চাল,ডাল,পিয়াজ,আলু) বিতরণ করেন।করোনা ভাইরাস প্রতিরোধে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।ঘন ঘন সাবান দিয়ে হাত পরিষ্কার করুন। এই স্লোগান কে সামনে রেখে সাধারণ জনসাধারণের জন্য হাত ধোওয়ার ব্যবস্থা করেন।

উপজেলা শাখার সংগ্রামী সভাপতি সময়ের শ্রেষ্ঠ সন্তান, শিক্ষাবান্ধব ছাত্রনেতা, পরিশ্রমী ও বিনয়ী, আলোকিত ছাত্রসমাজ গড়ার রুপকার, তারুণ্যের প্রতীক, বলিষ্ঠ কন্ঠস্বর আব্দুর রহিম সর্দার সব সময় এভাবে কাজ করছে আগামীতেও করবে বলে তিনি জানান।
দেশের এই ক্রান্তিকালে দেশের সমাজের এবং এলাকার বিত্তবানদের নিম্ন আয়ের মানুষদের সহযোগিতার জন্য এগিয়ে আসার আহবান জানাচ্ছি। আর্তমানবতার সেবায় বাংলাদেশ ছাত্রলীগের এই বাধভাঙ্গা অগ্রযাত্রা অব্যাহত থাকুক শার্শা উপজেলা ছাত্রলীগ পরিবারের এই প্রত্যাশা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 359 বার)


Print
এই পাতার আরও সংবাদ