আশুলিয়া থানা ছাত্রলীগের উদ্যোগে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ

Print
খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা  প্রতিনিধি:
ঢাকার অদূরের শিল্পাঞ্চল আশুলিয়া  এখানে বাংলাদেশের  ৬৪ জেলার মানুষ বসবাস করেন বেশি সংখ্যক মানুষ , শ্রমিক ভাইয়েরা  কর্মজীবনে ব্যস্ত থাকে  করোনা ভাইরাস দেশব্যাপী  ছড়িয়ে পড়ায়  অসহায় হয়ে পড়েছেন  আশুলিয়ার শ্রমিকরা তাই আশুলিয়া থানা ছাত্রলীগের উদ্যোগে  গরীব দুঃখী মানুষের মাঝে খাবার বিতরণ।
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে, কোনো ধরনের প্রতিষেধক না থাকায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকায় আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল। এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হলেও এ দেশের জনগোষ্ঠীর বিশাল একটি অংশ এখনও অসচেতন রয়েছে।
এদিকে দেশকে বড় ধরনের ক্ষতির মুখে  সারাদেশ লকডাউন করেছে সরকার।
ঠিক এমন সংকটাপূর্ণ এসময়  আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন   ছাত্রলীগের  উদ্যোগে গরীব দুঃখী অসহায় ও দরিদ্র মানুষের মাঝে চাউল ডাউন পিয়াজ চিড়া ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার  বেলা ৩ ঘটিকার সময়  আশুলিয়ার থানা  ধামসোনা ইউনিয়ন  এলাকার  গরীব দুঃখী অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আশুলিয়া থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ টিটুর নেতৃত্বে চাউল ডাল পিয়াজ চিড়া মাক্সসহ বিতরণ করা হয়।
এই ব্যাপারে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের  আহ্বায়ক  সাজ্জাদ হোসেন বাবু জানাই করোনা করোনা ভাইরাসের মহামারী রূপ ধারণ করেছে ঠিক সময়ে আশুলিয়া থানা ছাত্রলীগের উদ্যোগে   অসহায়  গরিব দুঃখী মানুষ  ঘর থেকে বের হতে পারছে না তাদেরকে  চাউল ডাল  পিয়াজ  চিড়া সহ  কিছু খাবার  বিতরণ  করছি।
 তিনি আরো বলেন বাংলাদেশের অনেক প্রভাবশালী নেতারা রয়েছেন আমি মনে করি সরকারের এই দুঃসময়ে প্রভাবশালী নেতাদেরকে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো উচিত
 সেই সাথে সমাজের বিত্তবানদেরকে অনুরোধ করবো দেশের এই সংকটাপূর্ণ সময়ে গরীবÑঅসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়ান।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 446 বার)


Print
এই পাতার আরও সংবাদ