আশুলিয়া যুবলীগের নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের নেতারা সহায় মানুষের মাঝে আলু পেঁয়াজ নগদ টাকাসহ মাস্ক বিতরণ

Print

আশুলিয়া থানা যুবলীগের নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের নেতারা সহায় মানুষের মাঝে আলু পেঁয়াজ নগদ টাকাসহ মাক্স বিতরণ

খোরশেদ আলম,  ঢাকা জেলা   প্রতিনিধি:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে, কোনো ধরনের প্রতিষেধক না থাকায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকায় আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল। এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হলেও এ দেশের জনগোষ্ঠীর বিশাল একটি অংশ এখনও অসচেতন রয়েছে।
এদিকে দেশকে বড় ধরনের ক্ষতির মুখ থেকে বাচাঁতে আজ থেকে সারাদেশ লকডাউন করেছে সরকার। ঠিক এমন সংকটাপূর্ণ সময়ে আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন   যুবলীগ নেতা নাদিম মন্ডল বশে কয়েকজন গরীব অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাস্ক ও পেঁয়াজ, আলুসহ নগদ টাকা বিতরণ করেছে।
বৃহষ্পতিবার দুপুর ১১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার বিভিন্ন আড়তে আসা গরীব অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাস্ক, পেঁয়াজ ও আলুসহ নগদ টাকা বিতরণ করা হয়।
এ সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রেজাউল করিম মিলটন।
এ ব্যাপারে যুবলীগ নেতা নাদিম মন্ডল আশুলিয়া এ সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যোগ নেওয়ার জন্য আমরা করছি। যেহেতু লকডাউন চলছে তাই গরীব অসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করে কিছু মানুষের মাঝে মাস্ক, পিয়াজ, আলুসহ নগদ টাকা বিতরণ করেছি। সেই সাথে সমাজের বিত্তবানদেরকে অনুরোধ করবো দেশের এই সংকটাপূর্ণ সময়ে গরীবÑঅসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়ান।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 274 বার)


Print
এই পাতার আরও সংবাদ