আশুলিয়ায় করোনা সচেতনতায় শিল্প পুলিশের লিফলেট বিতরণ

Print
খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতায় আশুলিয়ার শিল্পাঞ্চলে লিফলেট বিতরণ করেছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১।
রোববার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে লিফলেট বিলি করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১-এর পুলিশ সুপার সানা শামীনুর রহমান।
এসময় তিনি করোনায় আতঙ্কিত না হয়ে এই ভাইরাস থেকে সুরক্ষা পেতে পরিস্কার পরিচ্ছন্নতা, নিয়ম মেনে চলাসহ সচেতন হওয়ার পরামর্শ জানান।
পুলিশের এই কর্মকর্তা জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সচেতনতায় সকাল থেকে আশুলিয়ার বেরন এলাকার এনভয় পোশাক কারখানায় ৫ হাজার শ্রমিকের মধ্যে এ ভাইরাস রোধে করনীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়েছে।
তিনি জানান, কোন শ্রমিকের মধ্যে সর্দি, কাশি ও জ্বরসহ করোনা ভাইরাসের যেকোন লক্ষ্মণ দেখা গেলে আইইডিসিআর এর হটলাইনে (০১৯২৭-৭১১৭৮৪) যোগাযোগ করার পরামর্শ দেয়া হয়েছে।
এছাড়া আগামি কয়েকদিন আশুলিয়া শিল্পাঞ্চল এলাকার ৮ লাখ শ্রমিকের মধ্যেই সচেতনতামূলক এই লিফলেট বিতরণ করা হবে বলেও জানান পুলিশ সুপার সানা শামীনুর রহমান।
লিফলেট বিতরণকালে আরো উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১, আশুলিয়া ঢাকা এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব মাহমুদ নাসের জনি ও পরিদর্শক মাহমুদুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 118 বার)


Print
এই পাতার আরও সংবাদ