করোনা ভাইরাস মোকাবেলায় হতদরিদ্রদের পাশে থাকবো- লায়ন আবদুস সালাম চৌধুরী

Print
মহিউল ইসলাম পলাশ দোহার (ঢাকা) প্রতিনিধিঃ
কোরনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমণে সারা বিশ্বে যখন অস্থির অবস্থা বিরাজ করছে। বর্তমানে বাংলাদেশে কোরনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমন দেখা দিয়েছে। যার ফলে সরকার সারাদেশ লকডাউন ঘোষণা করে সেনাবাহিনী মোতায়েন করেছেন। সরকারের  নিষেধাজ্ঞা থাকায় সারাদেশে বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ ও সামাজিক দূরত্ব  বজায় রাখতে বলা হয়েছে। এছাড়া  বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ার নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। এই পরিস্থিতিতে সাধারণ খেটে খাওয়া মানুষ পরেছে চরম বিপাকে। এমন দূর্দিনে হতদরিদ্র মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ঢাকার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব, লায়ন আব্দুস সালাম চৌধুরী। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) এ একটি স্ট্যাটাস দিয়ে জানান, “সাধারণ মানুষের কথা চিন্তা করেই আমি আমার বিলাসপুর ইউনিয়নের হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছি। যখনই তাদের ঘরে খাবার শেষ হবে আমাকে জানালে আমি নিজে তাদের বাড়িতে গিয়ে চাউল, তেল ও লবন পৌছে দেব। যতদিন খাবার না থাকে। তিনি আরো জানান, প্রত্যেক ইউনিয়নের বিত্তবান ব্যক্তিরা যদি তাদের এলাকার মানুষের দায়িত্ব নেয় তাহলে হতদরিদ্রদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।”
এছাড়াও তিনি কয়েকদিন আগে থেকে করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমণ ঠেকাতে দোহারের বিভিন্ন স্থানে পথচারি, রিক্সাচালক, ইজিবাইকচালকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাক্স বিতরণ করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ