করোনা মোকেবেলায় ১০০০ কোটি টাকা বরাদ্দের নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Print

বিমানবন্দর সংলগ্ন হাজী ক্যাম্প এবং উত্তরা দিয়াবাড়ি (সেক্টর -১৮) সংলগ্ন রাজউক অ্যাপার্টমেন্ট প্রকল্পে সেনাবাহিনীর তত্ত্বাবধানে এ দুইটি কোয়ারেন্টাইন সেন্টার স্থাপন করা হয়েছে।
করোনা মোকেবেলায় ১০০০ কোটি টাকা বরাদ্দের নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১ লাখ কিট এবং ডাক্তার ও নার্সদের জন্য ৬ লাখ পিপিই আমদানি।।
সরকার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ঢাকার উত্তরায় থার্ড ফেইজে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) কর্তৃক নির্মিত ৮ হাজার ৭৩৬টি ফ্ল্যাটকে অস্হায়ী “করোনা ভাইরাস কোয়ারেন্টাইন হাসপাতাল” ঘোষনা করে বাংলাদেশ সেনাবাহিনীর নিকট হস্তান্তর করা হয়েছে।

এখানে একই সাথে এক লক্ষ রোগীকে চিকিৎসা দেওয়া যাবে। ঢাকার ও ঢাকার আশেপাশে জেলা হতে আগত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীকে দ্রুত সেবা প্রদান করা যাবে। আশা করি করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তিদের সবচেয়ে বেশী নিরাপদ চিকিৎসা কেন্দ্র হয়ে উঠবে ঢাকার উত্তরায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নির্মিত ৮ হাজার ৭৩৬টি ফ্ল্যাট।

সকলকে নিয়ন্ত্রণ কেন্দ্রের নিম্নে প্রদত্ত টেলিফোন নম্বর এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আশকোনা হজ ক্যাম্প: ০১৭৬৯০১৩৪২০, ০১৭৬৯০১৩৩৫০। উত্তরা দিয়াবাড়ি ক্যাম্প : ০১৭৬৯০১৩০৯০, ০১৭৬৯০১৩০৬২।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 200 বার)


Print
এই পাতার আরও সংবাদ