কলারোয়ার পৌরবাজার পর্যাবেক্ষণ ও বিনা প্রয়োজনে সর্ব সাধারণকে বাহিরে না আসার পরামর্শ

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় করোনা ভাইরাস মোকাবেলায় পৌরবাজার এলাকায় লকডাউন ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে বাজার পর্যাবেক্ষণ করেন এবং বিনা প্রয়োজনে সর্ব সাধারণকে বাহিরে না আসার পরামর্শ এবং দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্যবসায়ী প্রতি অনুরোধ জানালেন-কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। সোমবার সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ পৌর বাজার এলাকা ঘুরে ঘুরে এ পরামর্শ দেন ব্যবসায়ীদের। এর আগে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেনের সাথে তারা এক সৌজনা সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন-কলারোয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান, সহ.সভাপতি আশফাকুর রহমান সোহেল, সহ.সাধারণ সম্পাদক আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, দপ্তর সম্পাদক দীলিপ অধিকারী চান্দু, ব্যবসায়ীনেতা ও সাংবাদিক ইমরান হোসেন প্রমুখ। কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান বলেন-আপনারা জানেন করোনা ভাইরাস সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। এর থেকে পরিত্রান পাওয়ার জন্য নাগরিক দায়িত্বের অংশ হিসেবে আসুন আমরা সবাই সচেতন থাকি। যারা বিদেশ থেকে ফিরে এসেছেন তারা যেন অতিরিক্ত বাজার ঘাট, চায়ের দোকানে দোকানে, সব জায়গাগুলোতে অযথা আড্ডা বা জনসমাগম না করি। আমাদের পরিবারের প্রত্যেক সদস্যকে এই কাজ থেকে বিরত রাখি। আমাদের পাড়া-প্রতিবেশীকে,আমাদের প্রিয়জনদেরকে,আমাদের পরিচিত তাদেরকে খাদ্য ব্যবহার করা এবং স্বাস্থ্য সচেতন মূলক কর্মকাণ্ড মেনে চলতে উদ্বুদ্ধ করি।

আমি আপনাদের প্রতি অনুরোধ জানাচ্ছি জেলা প্রশাসনের আদেশ মেনে নিয়ে সকলকে সহযোগিতা করার জন্য। করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে তিনি আরো বলেন-আমাদের এলাকায় বিদেশফেরত প্রত্যেক ব্যক্তি ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। বিদেশ ফেরত কোন ব্যক্তি বাইরে হাট-বাজার বা জনসমক্ষে কোন প্রকার এলোমেলো ঘোরাফেরা করতে পারবেন না। সে দিকে সকলকে খেয়াল রাখতে হবে। নিজে বাঁচুন, পরিবার, সমাজ ও দেশের সর্বাত্মক কল্যাণে সহযোগিতা করুন। পরিষ্কার-পরিচ্ছন্ন পোশাক ব্যবহার করুন। যেখানে সেখানে থুথু ফেলবেন না। মুখে মাস্ক ব্যবহার করুন। প্রতি ২ ঘন্টা অন্তর অন্তর হ্যান্ড ওয়াস বা সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। সকলের সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে আসুন। এদিকে চলতি পথে তালা-কলারোয়ার সংসদ এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির এ কার্যক্রম দেখে প্রশাংসা করেন। তিনি এসময় সকলকে আইন মেনে চলার পরামর্শ দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 189 বার)


Print
এই পাতার আরও সংবাদ