কলারোয়া বাজারে অধিক মূল্যে নিত্যপন্য বিক্রয় করায় ৬ জন ব্যবসায়ীকে অর্থদন্ড

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: আজ শুক্রবার বিকাল ৫ টায় কলারোয়া উপজেলার নির্বাহী অফিসার ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট জনাব আর এম সেলিম শাহনেওয়াজ পৌরসদর এলাকায় বাজার মনিটরিং-কালে ক্রেতার কাছে পিয়াজ সহ নিত্যপন্যের দাম চলমান বাজারমূল্যের চেয়ে বেশী নেয়ায় ৬জন ব্যবসায়ীকে ৯০০০/-নয় হাজার) টাকা অর্থদণ্ড করা হয়েছে।
এছাড়া কলারোয়া বাজারের বিভিন্ন মুদি দোকান,চাউলের দোকান, কাঁচা বাজার ও পেয়াজ বাজার মনিটরিং করা হয়েছে এবং বাজার অস্থিতিশীল না করার নির্দেশনা দেয়া হয়েছে।

জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে ব্যবসায়ীদের জানিয়ে দেন এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আ ’ লীগের সাধারণ সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান, বাজার ব্যবসায়ী সমিতির সহসভাপতি আশফাকুর রহমান সোহেল,উপজেলা সাংবাদিক পরিষদের সভাপতি আসাদুজ্জামান আসাদ,সাংবাদিক মুজাহিদুল ইসলাম, নির্বাহী অফিসারের বেঞ্চ সহকারি মাহবুর রহমান প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ