দোহারে কোয়ারেন্টাইন না মানায় অর্থদন্ড- বাড়ি লকডাইন

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নে ঝনকি গ্রামে হোম কোয়ারেন্টাইন না মানায় রবিউল ইসলাম মিঠু(৩৪) নামে এক প্রবাসীকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সে স্থানীয় শারজাহান খানের ছেলে। পরে বাড়িটিকে লগডাউন করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
শুক্রবার বেলা ৩টার সময় দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে নারিশা ইউনিয়নের ঝনকি গ্রামের ইতালি ফেরত রবিউল ইসলাম সঠিক ভাবে হোম কোয়ারেন্টাইন পালন করছে কি না দেখতে যান। এ সময় সঠিক ভাবে হোম কোয়ারেন্টাইন পালন না করার অপরাধে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে রবিউল ইসলামের হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ঐ বাড়িটি লক ডাউন করে দেয় নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এ বিষয়ে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তাবৃন্দ এবং সেনাবাহিনী যৌথভাবে কাজ করছি। যারা সঠিকভাবে হোম কোয়ারেন্টাইন পালন করবে না এবং সরকারের নির্দেশ অমাণ্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 143 বার)


Print
এই পাতার আরও সংবাদ