দোহারে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ওষুধের দোকান ছাড়া সব ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহারে মুদি, ওষুধ ও কাঁচামাল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান বাদে সব ধরণের দোকানপাট বন্ধ রাখতে নির্দেশনা দিয়েছে উপজেলা প্রশাসন। করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে শুক্রবার বিকেলে দোহার উপজেলার প্রধান জয়পাড়া বাজার সহ বিভিন্ন বাজারে মাইকিং করে এ ঘোষণা দেয়া হয়।
এদিকে শুক্রবার সকাল থেকেই পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সব ধরণের হোটেল, রেস্টুরেন্ট, চায়ের দোকান, ক্লাব এবং বার বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।
বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগ এ নির্দেশনা প্রদান করেন। মহাপরিচালকের পক্ষে উপপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মামুন এ নির্দেশনা জারি করেন। এ নির্দেশনা সঠিকভাবে পালন হচ্ছে কিনা তা তদারকিতে করতে প্রশাসনকে মাঠে থাকার কথা বলা হয়েছে।
দোহারে এ নির্দেশনা কার্যকর করতে মাঠে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা কাজ করছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 196 বার)


Print
এই পাতার আরও সংবাদ