দোহারে নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ইজিবাইক

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহারে উপজেলায় প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে, এখনো ব্যাপক দাপটে দোহারের প্রতিটা রাস্তায় দৌড়ে বেড়াচ্ছে ইসিবাইক। গতকাল রবিবার (২২ মার্চ) দোহারে ইসিবাইক চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হলেই সেই নির্দেশ না মেনেই প্রায় প্রতিটি রাস্তায় যাত্রী নিয়ে চলাচল করছে চালকেরা।

ইতোমধ্যে উপজেলার ফার্মেসী, কাঁচামাল পণ্য, মুদি দোকান বাদে সব দোকান সাময়িক বন্ধ করতে পারলেও পারছেনা ইসিবাইকে যাত্রীদের চলাচল বন্ধ করতে। যা সম্পূর্ণ ঝুঁকির মধ্যে রয়েছে। একসাথে পাশাপাশি বসে ৪-৫ জন মানুষ একত্রে যাতায়াত করে ইসিবাইকের মাধ্যমে। দ্রুত ইসিবাইক চলাচল বন্ধ করতে না পারলে দোহারব্যাপী করোনা ভাইরাসে সংক্রমিত হবার ঝুঁকি থেকেই যাবে।এ ব্যপারে দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে ইজিবাইক চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এমনকি বন্ধ করা হয়েছে মৈনট ও নারিশা ঘাট দিয়ে যাত্রী পারাপারসহ সকল কার্যক্রম।

ইসিবাইক চলাচল বন্ধ ঘোষণা করার পরেই আদেশ মানছে না চালকেরা। ইসিবাইক চলাচল আদৌ বন্ধ করতে সক্ষম হবে কি প্রশাসন? এমনি প্রশ্ন দোহারবাসীর মনে !

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ