দোহারে মৃত পাগলীকে কবর দিলো জনগণের বন্ধু পুলিশ

Print
জোবায়ের শরিফ দোহার প্রতিনিধি “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।” জনগণের বন্ধু বলা হয় পুলিশকে। আবার থানায় যেতে জনসাধারণের যেন যমের ভয়। কিন্তু দোহার থানা পুলিশের দায়িত্বে থাকা সাজ্জাদ হোসেন বরাবরের মতো আবারও দৃষ্টান্ত স্থাপন করলেন। মানবতা, মানব সেবা কাকে বলে তার প্রমান দিলো দোহার থানা পুলিশ। ঘটনা একটি পাগলীর লাশঁ দাফনকে কেন্দ্র করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ জয়পাড়া ফায়ার সার্ভিস অফিসের সামনে গত চার পাচ দিন যাবত একজন পাগলী পরে ছিলেন।
বুধবার রাতে দোহার থানা পুলিশ খবর পেয়ে ডিউটিরত এসআই মনিরউজ্জান ঘটনাস্থানে যান। পরে তিনি পাগলীর জন্য কাফনের কাপড় ক্রয় করেন এবং এলাকাবাসির সহযোগিতায় রাতেই দাফন করার ব্যবস্থা নেন। ঘটনাটি মানুষের মনে মানবতার এক দাগ কেটে গেছে।
দোহার থানা পুলিশের এই দায়িত্বশীলতা সবাইকে আবেগে আপ্লুত করেছে। একইসাথে ওসি সাজ্জাদ হোসেন এবং এস আই মনিরুজ্জামানকে সবাই আকুণ্ঠ প্রসংসা করেছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 210 বার)


Print
এই পাতার আরও সংবাদ