দোহারে ৬১ জন হোম কোয়ারেন্টাইনে, একজনও সনাক্ত হয়নি

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহারে ৬১ জন হোম কোয়ারেন্টাইনে ও একজন  আইসোলেশনে আছেন। আইসোলেশনে থাকা ব্যক্তির শারীরিক অবস্থা ভালো। তিনি করোনা আক্রান্ত হয়নি।  এখন পর্যন্ত দোহারে কোন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত করতে পারেনি উপজেলা প্রশাসন। করোনা সচেতনতা ও প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে মাঠে কাজ করছে উপজেলা প্রশাসন ও দোহার থানা পুলিশ। দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জসিম উদ্দিন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন দিবারাত্র চষে বেরাচ্ছেন উপজেলার প্রতিটি পাড়া মহল্লায় করোনা সচেতনতা বৃদ্ধি এবং প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে।

করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে ও এলাকাবাসীর মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে দোহারে হোম কোয়ারেন্টাইনে থাকা ৬১ জনের বাড়িতে ব্যানার ঝুলিয়েছে দোহার থানা পুলিশ। বাড়িতে বাড়িতে টানানো ওই ব্যানারে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির নাম, কোয়ারেন্টাইন কত তারিখে শুরু হয়েছে এবং শেষ হবে কত তারিখে তা লেখা রয়েছে।
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা ও সহকারী কমিশনার(ভুমি) জ্যোতি বিকাশ চন্দ্র বাড়ি বাড়ি ঘুরছেন। যারা বিদেশ থেকে ফিরেছেন তাদেরকে সতর্ক করছেন। তাদের বাড়িতে লাল নিশান বেঁধে দিচ্ছেন,আইন অমান্যকারীদের অর্থদন্ড প্রদান করছেন। অন্যদিকে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে প্রত্যেকটা বাজারে বাজারে অভিযান চালাচ্ছে উপজেলা প্রশাসন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 143 বার)


Print
এই পাতার আরও সংবাদ