নবাবগঞ্জে আইসোলেশনে এক জনের মৃত্যু

Print

মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি :  ঢাকার নবাবগঞ্জে পান্নু মিয়া(৬৫)  কুয়েত মৈত্রী হাসপাতালে মারা গেছেন। তিনি নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা এবং পেশায় রিক্সা চালক। তিনি জ্বর ও সর্দি, গলাব্যথায় আক্রান্ত ছিলেন।

জানা যায়, সোমবার রাতে পান্নু মিয় গায়ে জ্বর ও সর্দি নিয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন কক্ষে ভর্তি হয়। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় পান্নুকে সোমবার রাতে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।  পান্নুর বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা লাল পতাকা টাঙ্গিয়ে দেন এবং সবাইকে সচেতন থাকতে বলেন।

তবে তার দেহে করোনাভাইরাস সংক্রমণের জীবাণু আছে কিনা সেটা নিশ্চিত হতে নমুনা সংগ্রহের করে পরীক্ষার পর জানা যাবে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ