নবাবগঞ্জে মাঠে সেনাবাহিনী

Print

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন রোধে ঢাকার নবাবগঞ্জ প্রশাসনকে সহযোগিতার পাশাপাশি জনসচেতনা বাড়াতে মাঠে কাজ শুরু করছে সেনাবাহিনী। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিবুল ইসলাম এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

শুক্রবার সকালে নবাবগঞ্জ উপজেলার সদর থেকে সেনাবাহিনীর একটি দল জনসাধারণের অবাধ চলাফেরা নিয়ন্ত্রনে আনতে কাজ শুরু করে। এ সময় তারা অকারণে বাইরে না থেকে বাড়ি ফেরার জন্য এবং মাস্ক পরার জন্য লোকজনকে পরামর্শ দেয়। অকারণে কোন স্থানে কেউ দাঁড়িয়ে থাকলে তাকে দ্রুত স্থান ত্যাগ করার পরামর্শ দেন সেনা সদস্যরা। তারা হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়ি পরিদর্শণ করে তাদের কোয়ারেন্টাইন ঠিকমত পালন করার নির্দেশ দেন। এসময় সেনাবাহিনীর সদস্য সচেতনতামূলক বিভিন্ন প্লাকার্ড প্রদর্শণ করেণ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 208 বার)


Print
এই পাতার আরও সংবাদ