ভ্রাম্যমান আদালতের অভিযান বেনাপোলে চাউল ও পেঁয়াজ ব্যবসায়ীদের ২৬ হাজার টাকা জরিমানা

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বাজারে পেঁয়াজ ও চাউল এর দাম বেশি নেওয়ার কারনে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। ৩ ব্যবসায়ীকে ২৬হাজার টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার(২০ শে মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে শার্শা উপজেলা নির্বাহী অফিসার পূলক কুমার মন্ডল বেনাপোলে মনিটরিং কালে দ্রব্যমুল্যের দাম বেশী রাখার অভিযোগে মোশারেফ এন্টার প্রাইজকে ২০হাজার, শেখ এন্ড সন্সকে ৫ হাজার ও পেঁয়াজ ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করেন। বেনাপোলের সকল ব্যাবসায়িদের সতর্ক করেন তিনি। এই অভিযানে বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, বেনাপোলে পেঁয়াজ ও চাউলের দাম হঠাৎ করে বেড়ে যাওয়ার কারনে আমরা বাজার সহনশীর রাখতে অভিযান পরিচালনা করা হয়। এবং এই অভিযান অব্যাহত থাকবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 171 বার)


Print
এই পাতার আরও সংবাদ