শার্শার বাহাদুরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের মাস্ক বিতরন

Print

বেনাপোল প্রতিনিধি: দূষিত ধুলিকনা এবং বিষাক্ত ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক এর বিকল্প নেই।করোনা আতঙ্ক চেপে বসেছে মানুষের মনে। সতর্কতা হিসাবে দেশের প্রতিটি মানুষ মাস্ক ব্যাবহারে উৎসাহিত হচ্ছেন। হঠাৎ করে মাস্কের বেড়ে যাওয়ায় একদিকে মাস্কের ঘাটতি, অন্যদিকে মাস্কের দাম ক্রয় ক্ষমতার বাইরে চলে যাওয়ায় সাধারন মানুষ এটি কিনতে হিম সিম খাচ্ছে।বিশেষ করে গ্রামঞ্চলের মানুষ গুলোর পক্ষে মাস্ক ক্রয় করা কষ্ট সাধ্য হয়ে উঠেছে।সমস্যার পরিধিটা বুঝতে পেরে দেশের জনপ্রতিনিধিরা মাস্ক বিতরনে এগিয়ে এসেছেন।

এ পর্যায়ে যশোর জেলার শার্শা উপজেলার বাহাদুর পুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার আলী বিশ্বাস নিজ উদ্দ্যোগে ঐ এলাকার মানুষের মাঝে মাস্ক বিতরন করেছেন শুক্রবার (২০ শে মার্চ) বিকাল ৪টার সময় তিনি ঐ ওয়ার্ডের প্রায় ৫৪০ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় তার সাথে সহযোগিতা করেন বাহাদুর ইউনিয়ানের প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, যুবলীগের মোখলেছুর রহমান, আব্দুস সালাম, অলিয়ার রহমান, সোহাগ হোসেন , খালিদ মাহমুদ ও তোতা মিয়য়। এসময় আরো উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল আল-মামুন(রাজু)।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 197 বার)


Print
এই পাতার আরও সংবাদ