শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেটের বেনাপোলের বিভিন্ন এলাকায় অভিযান

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: করোনা বিস্তার প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা ও উপজেলা পর্যায়ে চলছে সেনাবাহিনী ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী সহ ম্যাজিস্ট্রেসি অভিযান।

শনিবার(২৮ শে মার্চ) সারাদিন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী সেনাবাহিনী, বেনাপোল পোর্ট থানা পুলিশ ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী নিয়ে বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায় অভিযান চালান।

অভিযান সূত্রে জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট তার দল নিয়ে বেনাপোল বাজার এলাকার, বন্দর এলাকা, কলেজ মোড়, বোয়ালিয়া বাজার, শাখারীপোতা বাজার এলাকায় জনসচেতনামূলক প্রচার অভিযান চালান। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে করণীয় দিক গুলো সম্পর্কে জনসাধারণকে অবহিত করেন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট।

অভিযান কালীন তিনি সাংবাদিকদের বলেন, পরবর্তী সরকারি নির্দেশনা না দেওয়া পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি নির্দেশনা প্রচারণায় এবং এলাকার জনসাধারণকে সচেতন করে তুলতে জনসাধারনের পাশা পাশি সাংবাদিদের ও সহযোগীতা কামনা করেন।

বেনাপোলে অভিযান চলাকালীন মিডিয়া কাভারেজের জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকরা অভিযানের সাথে ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ