সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নারিশা মাছ বাজারে জনসমাগম

Print

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নারিশা মাছ বাজারে সকাল ৬ টায় ও ৯ টায় চলে জনসমাগম। যদিও করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সকল ধরনের জনসমাগনের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে কিন্ত জনসাধারণ তা তোয়াক্কা না করে তাদের দৈন্যদিন কাজক্রম চালিয়ে যাচ্ছে বাড়িয়ে যাচ্ছে জনসমাগন।

আজ শুক্রবার (২৭ মার্চ) সকালে নারিশা বাজারে গিয়ে দেখা যায়, প্রায় ১০ টি চাকের উপর প্রায় ২০জন পাইকার তাদের মাছের ডাক উঠাচ্ছে তার সেখানে শত শত ক্রেতা মাছ কেনার জন্য ভীর জমাচ্ছে আর বাড়িয়ে যাচ্ছে জনসমাগম।

নারিশা পশ্চিম চর বাজারের মাছ বিক্রেতা সাগর রাজবংশীকে এই বিষয়ে জানতে চাইলে তিনি জানায়, ভাই আমরা দিন মজুর আমাদের কাজ বন্ধ হয়ে গেলে আমরা কিভাবে বাচব। সরকার যদি আমাদের খাবারের ব্যবস্থা নেয় তাহলে আমরা ঘরে থাকতে পারব তানাহলে না খেয়ে ঘরে মরার চেয়ে রাস্তায় মরাই ভাল।

শুধু ঘাটে নয় সকাল থেকে প্রধান সড়ক গুলোতে ইজিবাইক অবাধে চলাচল করতে দেখা যায়, ট্রলার ঘাট গুলোতে দেখাযায় সেখানেও জমছে জনসমাগন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 120 বার)


Print
এই পাতার আরও সংবাদ