সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারের দাবীতে লালপুরে মানববন্ধন

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন ও ইংরেজি ঢাকা ট্রিবিউন পত্রিকার কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে প্রতিহিংসাবশত আইনবহির্ভূত গ্রেফতার, অমানবিক নির্যাতন এবং দন্ডাদেশ দেয়ার ঘটনায় ডিসি সুলতানা ও আরডিসি নাজিম উদ্দিনকে গ্রেফতারের দাবীতে নাটোরের লালপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় সাংবাদিক সংস্থা, লালপুর উপজেলা কমিটির আয়োজনে সোমবার (১৬ মার্চ) দুপুরে লালপুর উপজেলা পরিষদের সামনে এই কর্মসূচীর আয়োজন করা হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক কামাল মৃধা, উপজেলা কমিটির সভাপতি সালাহ উদ্দিন, লালপুর প্রেসক্লাব সভাপতি আব্দুল করিম, সাপ্তাহিক পদ্মা প্রবাহ পত্রিকার সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ। এসময় বক্তারা আরিফুল ইসলামকে সম্পূর্ণ আইনবহির্ভুতভাবে গ্রেফতার, নির্যাতন ও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। ডিসি সুলতানা ও আরডিসি নাজিম উদ্দীনকে অবিলম্বে গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও চাকুরী থেকে বহিস্কারের দাবী জানান তারা।
আপন
নাটোর
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ